নতুন সুখবর দিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ

বিনোদন

অনলাইন ডেস্কঃ  দর্শকদের জন্য নতুন সুখবর দিলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নতুন আরেকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ‘হিট’ শিরোনামের ধারাবাহিক নাটকটির জন্য ইতিমধ্যে অভিনয়শিল্পীদের নাম ঠিক করে ফেলেছেন রাজ।

জানা গেছে, রোববার থেকে শুরু হবে নাটকটি দৃশ্যায়ন। আর এই ‘হিট’ নাটকটি দিয়েই দীর্ঘ বিরতি থেকে আবার অভিনয়ে ফিরছেন অভিনেতা হাসান মাসুদ। সঙ্গে থাকছেন নির্মাতা ইশতিয়াক আহমেদ রুমেলও। বর্তমানে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্মিত প্রচার চলতি ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’ জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে। আবার এরই মধ্যে নতুন এই ধারাবাহিকটি প্রসঙ্গে জানাতে গিয়ে গণমাধ্যমে রাজ জানালেন, “হিট’ নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান। এটি হতে যাচ্ছে আমার নির্মিত ১৩তম সিরিয়াল। ‘হিট’ নাটকের গল্পেও দর্শকরা তাদের দৈনন্দিন জীবনযাত্রার প্রতিচ্ছবি খুঁজে পাবেন। এর মাধ্যমে আমার পুরোনো প্রিয় দুই কলিগ-বন্ধু হাসান ভাই ও রুমেল অভিনয়ে সরব হবে। এটাও একটা ভালোলাগার বিষয়। আশা করছি আমার অন্য কাজগুলোর মতো দর্শকের মাঝে ‘হিট’ নাটকটি সাড়া ফেলবে।”
নির্মাতা রাজ আরও জানিয়েছেন, ‘হিট’ প্রচার হবে বাংলাভিশনে। এছাড়া প্রতিটি পর্ব সিনেমাওয়ালার ইউটিউব চ্যানেলেও প্রকাশ হবে। ‘হিট’ ধারবাহিক নাটকে অভিনয় করবেন হাসান মাসুদ, সাজু খাদেম, মুকিত জাকারিয়া, মনিরা মিঠু, আশনা হাবিব ভাবনা, সারিকা সাবাহ, নীলাঞ্জনা নীল, ইশতিয়াক আহমেদ রুমেল, সুমাইয়া আনজুম মিথিলা, মো. আবুবকর রোকন, সারিকা সাবাহ, নাজিমউদ্দিন রাজু, তানজিম হাসান অনিক প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *