শাহরুখ খান জন্মদিন এবার অনলাইনে

বিনোদন

বিনোদন ডেস্কঃ বলিউডের কিং খান ৫৫ বছরে পা রাখছেন আগামী ২ নভেম্বর। এই দিনের জন্য কতশত অপেক্ষায় থাকেন শাহরুখ-ভক্তেরা। সন্ধ্যায় থেকে জড়ো হন শাহরুখের মুম্বাইয়ের বাসভবন মান্নাতের সামনে। একসময় শাহরুখ এসে হাত নেড়ে ভক্তদের সেই শুভেচ্ছা গ্রহণ করেন। এমন পরিচিত নিয়ম চলে আসছে অনেক বছর ধরে। তবে এবার সেই চিরচেনা নিয়মের ব্যত্যয় ঘটতে যাচ্ছে। এবার আর মান্নাতের সামনে নয়, ভক্তরা শাহরুখের জন্মদিন পালন করবেন অনলাইনে। প্রধান কারণটা হচ্ছে করোনা আর অন্য কারণটা বর্তমানে পরিবার নিয়ে দুবাইয়ে অবস্থান করছেন বলিউড বাদশাহ।

 

মুম্বাই মিরর শাহরুখের ফ্যান ক্লাবের এক সদস্যের বরাতে জানিয়েছে, এবার লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে বাড়িতে বসে কেক কাটবেন তাঁরা। আগামী ২ নভেম্বর সকাল ১১টা থেকে সেলফি বুথ, গেমস, এসআরকে কুইজ, ফ্যানদের মধ্যে সরাসরি আলাপচারিতা এবং কয়েকটি পারফরম্যান্সের মধ্য দিয়ে মধ্যরাত পর্যন্ত উদযাপন করবেন এবারের শাহরুখের ভার্চুয়াল জন্মদিনের পার্টি।

এ ছাড়া এবারের জন্মদিনের ৫ সংখ্যার সঙ্গে মিল রেখে ভক্তেরা দাতব্য কার্যক্রমসহ, অনাথ আশ্রম ও বৃদ্ধাশ্রমে খাবার প্রদান করবেন। সেটা এমন হতে পারে ৫,৫৫৫ জনকে খাবার প্রদান করবেন তাঁরা। 

২০১৮ সালে ‘জিরো’ সিনেমা মুক্তির পর আর বড় পর্দায় নেই বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘জিরো’ সিনেমাটিও বক্স অফিসে সাড়া জাগাতে চরমভাবে ব্যর্থ হয়েছিল। তবে এখন পত্রপত্রিকার খবর, তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিং খান। সেগুলো হচ্ছে বলিউডের সফল পরিচালক সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’, রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া একটি ‘সামাজিক কমেডি’ আর তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী একটি বাণিজ্যিক সিনেমা।

এদিকে বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, ৮৭০ দিন পরে নভেম্বরে শুটিংয়ে ফিরছেন শাহরুখ। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস তাদের ৫০ বছর পূর্তিতে ‘পাঠান’ সিনেমার ঘোষণা দেবে। সিদ্ধার্থ আনন্দের এই সিনেমায় শাহরুখের রিপরীতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। এ ছাড়া সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাচ্ছে শাহরুখের নতুন এই সিনেমা। নভেম্বরে মুম্বাইয়ে একা সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন শাহরুখ। আর দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম সিনেমাটির শুটিংয়ে যুক্ত হবেন আগামী বছরের শুরুতে। এটি বলিউডের অন্যতম বৃহত্তম অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে এটি।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *