দীপ্ত টিভিতে আসছে নতুন তুর্কি ধারাবাহিক ‘ফেরিহা’

বিনোদন

অনলাইন ডেস্কঃ সাম্প্রতিক সময়ে বাংলাদেশে জনপ্রিয় হয়েছে ডাবিংকৃত তুর্কি সিরিয়াল। দেশের বিভিন্ন চ্যানেলে নিয়মিতই প্রচার হচ্ছে সিরিয়ালগুলো। এবার দীপ্ত টিভিতে আসছে নতুন তুর্কি ধারাবাহিক ‘ফেরিহা’। যেটি প্রচারিত হবে ১৩ নভেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়।

অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস চৌধুরী, মাহমুদুল হাসান মুরাদ, শারমিন হোসেন, আইরিন পারভীন, রেজওয়ান মোর্শেদ, কে এম আল ইফতেখার, সামসুন্নাহার ও ফেরদৌস বেনজীর বৃষ্টি।

কণ্ঠাভিনেতা ও কণ্ঠাভিনয় পরিচালক হিসেবে কাজ করেছেন রুবাইয়া মতিন গীতি। বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন—জয়শ্রী মজুমদার লতা (ফেরিহা  ইলমায), মশিউর রহমান দিপু (এমির সাররাফওলু), সঙ্গীতা চৌধুরী (যেহরা ইলমায),  আলবিনো জর্জ পাইক (কোরাই ওনাত), মেহেবুবা মিনহাজ বিপা (হান্দে গেজগিন), রুবাইয়া মতিন গীতি (সানেম ইলহানলি), মোর্শেদ সিদ্দিকী মরু (মেহমেত ইলমায), নাহিদ আখতার ইমু (জানসু ইলহানলি), সাঈদ সুমন (উনাল সাররাফওলু), হিন্দোল রয় (রিযা  ইলমায), পর্ণা মিটিল্ডা  কস্তা (লারা আতাবেলি),  খায়রুল আলম হিমু (হালিল), আইসুন (মেহেজাবীন মুমু), ওরহান (মো. জায়েদ জুলফিকার), মেরিনা মিতু (রুমেইসা)।

ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন। সমাজের নিচুস্তরের স্বপ্নাতুর মানুষের জীবনকে ঘিরে নির্মিত তুরস্কের জনপ্রিয় এই সিরিয়াল। এক পরিশ্রমী, সৎ ও নিষ্ঠাবান গৃহকর্মীর গর্ভে জন্ম নেয় সিরিয়ালের নাম চরিত্র -ফেরিহা। এই গল্পের নাম ভূমিকায় নায়িকা ফেরিহা থাকলেও, কোথাও না কোথাও এ যেন তার মা যেহরা’র গল্প। যে কিনা ইস্তাম্বুলের ধূলোবালি পরিষ্কার করতে করতে স্বপ্ন দেখে তার তিন ছেলে মেয়ে একদিন মানুষের মত মানুষ হবে। তখন সে এই ধূলোমাখা জীবন থেকে মুক্তি পাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *