নতুন কাজের গল্প শোনাবেন জয়া আহসান

বিনোদন

অনলাইন ডেস্কঃ সৌন্দর্য ও অসাধারণ অভিনয় শৈলী দিয়ে তিনি দুই বাংলার সিনেমাপ্রেমীদের মন জয় করে নেয়া অভিনেত্রীটির নাম জয়া আহসান। দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় রয়েছেন তিনি। চারবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয় মোস্তফা সরোয়ার ফারুকির প্রথম ছবি ‘ব্যাচেলর’ দিয়ে। আর ভারতে নির্মাতা অরিন্দম শীলের ছবি ‘আবর্ত’-এর মাধ্যমে টলিউডে অভিষেক হয় গুণী এই অভিনেত্রীর।

মডেলিং থেকে অভিনয়- এক বিশাল যাত্রাপথ। এবার তার প্রিয় ভক্তদের কাছে তিনি এই যাত্রাপথের গল্প শোনাবেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসানের সঙ্গে।

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

সকলকে দেখার অনুরোধ জানিয়ে এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘যে অভিনয়শিল্পীকে নিয়ে আজ দেশ গর্ব করতে পারে; যার অভিনয় দক্ষতা, নিষ্ঠা, পরিশ্রম আর সাহস যে কারো জন্যেই অনুপ্রেরণার; যার গ্রহণযোগ্যতা এবং স্বীকৃতি দেশের সীমানা ছাড়িয়ে পৌঁছে গেছে প্রতিটি বাঙালির হৃদয়ে; জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ দেশে-বিদেশে নানা পুরস্কার প্রাপ্ত প্রিয় অভিনয়শিল্পী জয়া আহসান আমাদের এবারের স্টার টক-এর অতিথি। শুনবো তার বৈচিত্র্যময় কাজের কথা, বিরল সাফল্য আর প্রতিবন্ধকতার কথা। তার অর্জনের গল্প আমাদের আরো একবার নতুনভাবে উদ্দীপিত করবে এ বিষয়ে আমরা সুনিশ্চিত।’

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *