হাসপাতালে ভর্তি করা হয়েছে ম্যারাডোনাকে

খেলাধুলা

অনলাইন ডেস্কঃ গ্যাস্ট্রিকের সমস্যায় পড়ে হাসপাতালে ভর্তি হয়েছে আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। তার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুক জানিয়েছেন হাসপাতালে ভর্তি হলেও এখন ম্যারাডোনা ভালো আছেন। টিওয়াইসি স্পোর্টস এই খবর জানিয়েছে।

গত শুক্রবার নিজের ৬০তম জন্মদিন পালন করেন এই কিংবদন্তি। আর টিওয়াইসি স্পোর্টস ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছে, গত সপ্তাহে অনেক ব্যস্ততার মধ্যে থাকায় মানসিকভাবে চাপে ছিলেন ম্যারাডোনা। এর প্রভাব পড়েছে তার খাদ্যাভাসের উপর এবং এ কারণে হাসপাতালে যেতে হয়েছে তাকে। তবে বর্তমানে তিনি সুস্থ আছে এবং ভালো আছেন।

গুঞ্জন উঠেছিল তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার ব্যক্তিগত চিকিৎসক নিশ্চিত করেছেন ম্যারাডোনা করোনায় আক্রান্ত নন। গত সোমবার লা প্লাতার ইপেন্সা সানাতোরিয়াম হাসপাতালে ভর্তি করা হয় ম্যারাডোনাকে।

ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুক বলেন, ‘দেখা যাক, তাকে হাসপাতালে কতদিন থাকতে হয়। ডিয়েগো এখন ভালো আছেন। তিনি উঠতে পারছেন এবং চলাফেরাও করতে পারছেন। তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়নি। আমার মনে হয়, তাকে এখানে সর্বোচ্চ তিন দিন থাকতে হতে পারে। শারীরিক ভারসাম্যের জন্য আগের নিয়ম মেনেই চিকিৎসাই নিতে হবে। কোনো কিছু লুকানোর দরকার নেই এবং লুকানোর কিছুও নেই।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *