কালিয়াকৈরে ট্রেনের সঙ্গে বাসের ধাক্কায় নিহত ২, আহত ৪

বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে সঙ্গে বাসের ধাক্কায় এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন বাসযাত্রী। শনিবার (০৭ নভেম্বর) ভোরে উপজেলার সোনাখালী রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার কলমাকান্দা থানা এলাকার শামসুল মিয়ার ছেলে মাসুদ মিয়া (৪২)। নিহত নারীর পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩০ বছর।  জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কালিয়াকৈরের সোনাখালী এলাকায় যাত্রীবাহী একটি বাস রেল ক্রসিং অতিক্রম করছিল। এ সময় ঢাকাগামী নীলসাগর ট্রেন বাসটিকে ধাক্কা দেয়। পরে বাসটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই নারীর মৃত্যু হয় এবং আহত হন চারজন। হতাহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাসুদের মৃত্যু হয়।

এসআই মো. আব্দুল মান্নান জানান, দুর্ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্তৃপক্ষ ওই বাসটি রেললাইন থেকে সরিয়ে নিলে সকাল ৯টার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলেও

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *