চা বাগানের শ্রমিক এখন অপু

বিনোদন

অনলাইন ডেস্কঃ এ বছরের শুরুর দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করছিলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। যেখানে তাকে দেখা গেছে, চা-বাগানে কাঁধে ঝুড়ি নিয়ে চায়ের পাতা তুলছেন অপু। ছবিটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। সেসময় অনেকেই জানতে চেয়েছিলেন, নতুন কোন ছবিতে চা-বাগানের কর্মীর চরিত্রে অভিনয় করছেন অপু? এবার সেটা সত্যি হল। চা বাগানের শ্রমিক তুলি চরিত্রে অভিনয় করছেন অপু।

ছবিটি সরকারি অনুদানপ্রাপ্ত ‘ছায়াবৃক্ষ’ ছবি দিয়ে প্রায় বছর খানেক পর শুটিং ফ্লোরে ফিরলেন অপু বিশ্বাস। বন্ধন বিশ্বাস পরিচালিত এই ছবিতে চা বাগানের শ্রমিক তুলি চরিত্রে অভিনয় করছেন অপু। জানা গেছে, শুক্রবার থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শুটিং শুরু হয় এই ছবির। আর তারই একটি ছবি ইতিমধ্যে অন্তর্জালে প্রকাশ । সে ছবিতে দেখা যাচ্ছে, সাজ পোশাকে গ্রামীণ ছাপ আর চেহারায় আনা হয়েছে শ্যামলা ভাব। মূলত চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি কান্না ও সার্বিক দিনযাপন নিয়ে ‘ছায়াবৃক্ষ’ ছবির গল্প।

‘ছায়াবৃক্ষ’ ছবিটি প্রসঙ্গে গণমাধ্যমে অপু জানিয়েছিলেন, ‘গল্পটা সুন্দর। আমি সব সময় ভালো কাজের জন্য অপেক্ষা করেছি। এই ধরনের চরিত্রে দর্শক আগে কখনো আমাকে দেখেনি।’

‘ছায়াবৃক্ষ’ ছবিটির গল্প লিখেছেন তানভীর আহমেদ সিডনি। সংগীত করছেন ইমন সাহা। সহপ্রযোজনা করছে অনুপম কথাচিত্র। অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন নীরব হোসাইন। এছাড়াও রয়েছেন নওশাবা, সুমিত সেনগুপ্ত, মাহমুদুল ইসলাম, বড়দা মিঠু, শতাব্দী ওয়াদুদ, সুস্মি রহমান ও ইকবাল আহমেদ।

নির্মাতা সুত্রে জানা গেছে, রাঙ্গুনিয়ার কোদালা চা–বাগানে ছবির শুটিং চলবে ২৫ নভেম্বর পর্যন্ত।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *