ধনীর দুলালি আঁচল আঁখি

বিনোদন

অনলাইন ডেস্কঃ ‘আয়না’ সিনেমার শুটিং শেষ করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর। এতে চিত্রনায়িকা আঁচল আঁখিকে দেখা যাবে দরিদ্র পরিবারের মেয়ের চরিত্রে। এ ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন তিনি।

গতকাল রোববার সাভারের ধামরাইয়ে ‘কাজের ছেলে’ শিরোনামে নতুন চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন মনতাজুর রহমান আকবর। আর এ ছবিতে ধনীর দুলালি হিসেবে পর্দায় আঁচলকে হাজির করছেন নির্মাতা। সিনেমায় আঁচলের নায়ক সাইমন সাদিক।

অভিনয়গুণ দেখে দুই সিনেমায় আঁচলকে নির্বাচন করেছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, “গল্পের চরিত্র ফুটিয়ে তোলার জন্য শিল্পী প্রয়োজন। আঁচল পরীক্ষিত শিল্পী। যে কারণে আমার দুই ছবিতেই সে অভিনয় করছে। এরই মধ্যে ‘আয়না’ ছবির শুটিং শেষ করেছি। এ ছবিতে গরিব পরিবারের অসহায় মেয়ের চরিত্রে অভিনয় করেছে আঁচল। গতকাল থেকে শুরু করেছি নতুন চলচ্চিত্র ‘কাজের ছেলে’। এ ছবিতে ধনীর দুলালির চরিত্রে অভিনয় করছে আঁচল।”

আকবর আরো জানান, মোহনা মুভিজ প্রযোজনা প্রতিষ্ঠানের বেশ কিছু প্রকল্প তাঁর হাতে রয়েছে। এর মধ্যে ‘কাজের ছেলে’ দ্বিতীয় প্রকল্প। টানা শুটিং করে সিনেমাটির কাজ শেষ করার ইচ্ছে আছে তাঁর। গ্রামের ধনী-গরিবের প্রেমের গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে বাঁশিবাদক রাজুর চরিত্রে সাইমন সাদিক ও ধনী পরিবারের মেয়ে রানি চরিত্রে আঁচল অভিনয় করছেন। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ আব্দুল্লাহ জহির বাবুর। সাইমন ও আঁচল ছাড়াও ছবিতে রয়েছেন বড়দা মিঠু, রিনা খান, রেবেকা, সুব্রত, ডাক্তার বাবু প্রমুখ।

সম্প্রতি আঁচল ও জয়কে নিয়ে ‘আয়না’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন মনতাজুর রহমান আকবর। বর্তমানে এ সিনেমার সম্পাদনা চলছে।

সম্প্রতি ‘যমজ ভূতের গল্প’ শিরোনামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল আঁখি। এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন নবাগত মঈন খান। ‘যমজ ভূতের গল্প’ সিনেমার পরিচালক মিজানুর রহমান লাবু। এ ছাড়া মুক্তির অপেক্ষায় মিজানুর রহমান মিজান পরিচালিত আঁচলের ‘রাগী’ সিনেমা।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *