মেয়ের সামনে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা- কুমিল্লা

বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের চৌয়ারা এলাকার বাসিন্দা ও বিগত সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান চৌধুরী ওরফে জিলানীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে ফুনকা ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর রহমান চৌধুরী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সদস্য। তিনি সংরক্ষিত নারী আসনের সাংসদ আঞ্জুমান সুলতানার অনুসারী হিসেবে পরিচিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে জিল্লুর তাঁর মেয়েকে প্রাইভেট পড়াতে শিক্ষকের কাছে নিয়ে যাচ্ছিলেন। পথে একদল দুর্বৃত্ত গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে তাঁর হাত ও পায়ে কোপায়। এ সময় আশপাশের লোকজন গিয়ে তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক তদন্ত কমল কান্তি ধর বলেন, যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

নারী সাংসদের ঘনিষ্ঠজন তাপস পাল বলেন, ২০১৭ সালের ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ড থেকে জিল্লুর রহমান চৌধুরী নির্বাচন করেন। আগামী নির্বাচনেও তিনি সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ছিলেন। রাজনৈতিক প্রতিপক্ষ তাঁকে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন। তিনি এই হত্যার বিচার দাবি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *